খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সাতক্ষীরায় সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সাতক্ষীরায় সমাবেশ করেছে জেলা বিএনপি। বুধবার (৩ জুলাই) বিকালে শহরের তালতলা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল।

জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল আলিমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শহিদুল আলম, জেলা বিএনপি সমন্বয়ক ও যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান হবি, সহ-সমন্বয়ক ও যুগ্ন আহবায়ক শেখ তারিকুল হাসান, যুগ্ন আহবায়ক মৃনাল কান্তি রায় প্রমুখ।

এসময় জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আজিজুল বারী হেলাল বলেন, এই সরকার দূর্ণীতিবাজ বেনজীর ও আজিজের কাধে ভর করে নির্বাচনী বৈতরনী পার হয়েছে। ফারাক্কার ন্যায্য পানি ভারত আমাদেরকে দেয় না। অথচ ভারতকে বাংলাদেশের মধ্য দিয়ে করিডোর দেওয়া হচ্ছে। এই করিডোর মানবে না বাংলাদেশের সাধারণ জনগণ। ভারত নীতির ফলে বাংলাদেশে ভোট হয় না। অবৈধ শাসন চাপিয়ে দেয়া হয়।

তিনি বলেন, এই সরকার ক্রেডিট নেওয়ার জন্য বাংলাদেশের সকল অর্জন বিসর্জন দিচ্ছে। যারা বেগম খালেদা জিয়াকে হত্যা করে দেশকে অকার্যকর করতে চাই তাদের বিরুদ্ধে আমাদের এ লড়াই চলছে। এই যুদ্ধে জয়লাভ করে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্ত করা হবে।

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বাংলাদেশের সাবেক তিনবারের প্রধানমন্ত্রী অথচ আজ তিনি জীবন মৃত্যুর সাথে লড়াই করছেন। তাকে বিনা দোষে বিনা কারণ আটকে রাখা হয়েছে। তিনি এসময় অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!